ঘোড়ায় চড়েই আলিয়াকে বিয়ে করতে আসবেন রণবীর, চূড়া-পাগড়ি অনুষ্ঠানের পরই শুরু হবে বিবাহ পর্ব

Apr 14 2022, 10:02 AM IST

১৪ এপ্রিল, বৃহস্পতিবার সারাজীবনের মতো একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সাতপাকে ঘোরার আগে বেশ কিছু রিচুয়্যাল পালন করতে হবে।  বিবাহ সংক্রান্ত একাধিক আচারও শুরু হয়ে গেছে  ইতিমধ্যেই। এরপরই চূড়া ও পাগড়ি অনুষ্ঠানের আয়োজন করা হবে। তারপর ঘোড়ায় চড়ে  বিয়ের মন্ডপে হাজির হবেন। সূত্র থেকে জানা গেছে, দুপুর ২ টো ৫০ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। কৃষ্ণা রাজ বাংলো থেকে বাস্তু অ্যাপার্টেমেন্টে বিয়ে করতে পৌঁছবেন রণবীর কাপুর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। 

হলুদ লেহেঙ্গায় করিশ্মা, সাদা লেহেঙ্গায় করিনা, রণবীরের প্রাক বিবাহ আসর জমিয়ে দিলেন বেবো-লোলো

Apr 13 2022, 03:50 PM IST

রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গায় দেখা গেছে করিশ্মা কাপুরকে। এবং সাদা রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন করিনা কাপুর। প্রাক বিবাহের এই অনুষ্ঠান বেবো-লেলোই যেন মাতিয়ে দিয়েছিলেন। সকলেরই নজর আটকে ছিল তাদের গর্জিয়াস লেহেঙ্গায়। ডিজাইন করা লেহেঙ্গার সঙ্গে কানে দুল কপালে মাং টিকা, হাতে ম্যাচিং চুড়ি ও বটুয়া ব্যাগে দেখা গেছে করিশ্মা কাপুরকে। অন্যদিকে সাদা লেহেঙ্গার সঙ্গে একদম ছিমছাম লুকে নজর কেড়েছেন তৈমুর ও জেহর সেক্সি মাম্মা করিনা কাপুর। ইতিমধ্যেই বাস্তুতে আলোর রোশনাই। তার মধ্যে যেন পার্টির মধ্যমণি করিনা ও করিশ্মা।
 

সর্বনাশ! জন্মছকেই গন্ডগোল আলিয়ার, বিবাহ যোগে বাধা রয়েছে বলে দাবি বিখ্যাত জ্যোতিষীর

Apr 06 2022, 07:30 PM IST


বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত প্রেম কাহিনি হল রণবীর কাপুর ও আলিয়া ভাট।  রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউডে এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের জল্পনা। চলতি মাস এপ্রিলেই  চারহাত এক হচ্ছে রণবীর আলিয়া। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই চারহাত এক হবে রণবীর-আলিয়ার। যদিও পরিবারের সূত্রে শিলমোহর না পড়লেও বলিউডের  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,  এপ্রিল মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর আলিয়া। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। আর কয়েকদিন পরেই কাপুর পরিবারের পুত্রবধূ হবে আলিয়া। এর মধ্যেই ফাঁস হল জ্যোতিষীর নিদান। আলিয়ার কুন্ডলিতেই নাকি রয়েছে গভীর সমস্যা। যার কারণেই বারবার পিছিয়ে গেছে রালিয়ার বিয়ে। কী এমন দোষ রয়েছে আলিয়া কুন্ডলিতে, বিয়েতে বসার আগে জেনে নিন।