Pregnancy  

(Search results - 167)
  • Pregnant neha dhupia get surprise baby shower from husband angad bedi see pics BRD

    BollywoodSep 1, 2021, 9:46 AM IST

    'সবচেয়ে মধুর সারপ্রাইজ', বেবি শাওয়ার-এর পার্টিতে আবেগপ্রবণ মম টু বি নেহা, আদুরে চুম্বন অঙ্গদকে

    বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। ফের দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা। সম্প্রতি নেহার বেবি শাওয়ারের আয়োজন করেছিল স্বামী  অঙ্গদ , যা দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের হবু মা। নেহা বেবি শাওয়ারে সমস্ত হবু মাসিদের মধ্যে নজর কেড়েছেন সোহা আলি খান।

  • Bengali Actor yash dasgupta opens up about his girlfriend nusrat jahan pregnancy BRD

    Bengali CinemaAug 26, 2021, 9:27 AM IST

    ছেলে না মেয়ে, কে আসতে চলেছে নুসরতের কোলে, বাবা হওয়ার জন্য কি তৈরি যশ, মুখ খুললেন অভিনেতা

    আর যেন অপেক্ষা করতে ইচ্ছে করছে না। কয়েকঘন্টার অপেক্ষা যেন ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছে।  সূত্রের খবর প্রেমিক তথা সহবাস সঙ্গী যশকে নিয়েই শহরের বেসরকারি হাসপাতালে  ভর্তি হয়েছেন নুসরত জাহান। একটু পরেই মিলবে সুখবর। প্রেমিকা নুসরতকে ছায়ার মতো আগলে রেখেছেন যশ।  বাবা হওয়ার জন্য কি তৈরি যশ, এবার প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। 

  • deepika padukone opens up against question regarding pregnancy bjc

    BollywoodAug 20, 2021, 3:29 PM IST

    'আমাকে দেখে কি প্রেগন্যান্ট মনে হচ্ছে', মা হওয়ার প্রসঙ্গে কড়া জবাব দীপিকার

    সত্যি কি মাতৃত্ব উপভোগ করতে চলেছেন দীপিকা পাডুকোন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন-এর মা হাওয়ার খবর নিয়েই বিটাউনের অন্দরমহলে চলছে চর্চা। 

  • kareena kapoor opens up on physical relation during pregnancy bjc

    BollywoodAug 19, 2021, 12:06 PM IST

    অন্তঃসত্ত্বা থাকাকালিন যৌন মিলন, সন্তান সম্ভবা করিনা কোন পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন, ফাঁস গোপন তথ্য

    করিনা কাপুর খান, বলিউডের সব থেকে বেশি যদি কোনও সেলেব খবরের শিরোনামে এসে থাকেন তাঁর পার্ফেক্ট লাইফস্টাইল স্টেটমেন্টের জন্য তবে তিনি করিনা কাপুর খান বললে খুব ভুল হবে না। সেই সেলেবই এবার এক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে মুখ খুললেন প্রকাশ্যে। 

  • kareena kapoor gives advice on pregnancy bjc

    BollywoodAug 17, 2021, 5:40 PM IST

    মা হতে চলেছেন, করিনার প্রেগনেন্সি টিপস এবার হাতের মুঠোয়

    করিনা কাপুর খান, পরিবার ও কর্ম জীবন কীভাবে ব্যালন্স করতে হয়, তার এক পার্ফেক্ট উদাহরণ। বরাবরই করিনা কাপুর নিজের ফিগার, ডায়েট নিয়ে সতর্ক থাকেন, ফিটনেসে কোনও খামতি ছাড়তে নারাজ তিনি, সেই বলিউড বেবোই এবার দিলেন ফিট থাকার উপদেশ। 

  • kareena kapoor khan revealed Taimur was an abrupt Caesarean she had literally no milk for 14 days BRD

    BollywoodAug 13, 2021, 12:57 PM IST

    গর্ভাবস্থায় যৌনতায় অনিহা, জন্মের পর দু'সপ্তাহ ব্রেস্ট ফিড করাতে পারেননি তৈমুরকে, অকপট করিনা

    গত ৯ আগস্ট প্রকাশিত হল করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর  প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ । ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন।অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি আগ্রহ তলানিতে ঠেকেছিল  করিনার,এবার জানালেন সন্তান জন্মের পরের কথা। তৈমুরকে জন্ম দেওয়ার পর প্রায় ২ সপ্তাহ  স্তন্যপান করাতে পারেননি বেবো, সেই সমস্যার কথা  অকপটে তুলে ধরেছেন নবাব ঘরনি।

  • kareena kapoor khan revealed she lost sex drive during pregnancy BRd

    BollywoodAug 10, 2021, 8:29 AM IST

    'অন্তঃসত্ত্বায় হারিয়ে ফেলেছিলাম যৌনতার আগ্রহ', তলানিতে ঠেকেছিল সঙ্গম, অজানা রহস্য ফাঁস করিনার

    গতকালই প্রকাশিত হল করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা ভার্চুয়াল অনুষ্ঠানে করণ জোহরের সঙ্গে নিজের প্রথম বই উন্মোচন করলেন নবাব বেগম। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন করিনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি আগ্রবহ তলানিতে ঠেকেছিল  করিনার, অকপটে জানালেন নবাব ঘরনি।

  • MP Actress Mimi Chakraborty first time opens up about nusrat jahan s pregnancy BRD

    Bengali CinemaAug 7, 2021, 9:40 AM IST

    পরকীয়া-সহবাসের নোংরা কেচ্ছা ভুলে নুসরতকে সঙ্গ, জীবনের সেরা সময়ে পাশে থাকার প্রতিশ্রুতি মিমির

     প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। আর এটাই হল জীবনের সেরা সময়। অন্তঃসত্ত্বা নুসরতের  প্রেগন্যান্সি পুরো সময়টাতে বারবার উঠে এসেছিল মিমি চক্রবর্তীর নাম। দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে বলেই সকলে একমত ছিলেন। কিন্তু হঠাৎই উল্টেো সুর শোনা গেল মিমির গলায়। 'এটা ওর সেরা সময়। এই সময় আমি ওর পাশে থাকব না তো কে থাকবে?' হ্যাঁ ঠিকই শুনছেন,ঠিক এমনই মন্তব্য শোনা গেল মিমির মুখে।

  • when kareena kapoor khans biggest regret about father in law` Mansoor Ali Khan Pataudi  BRD

    BollywoodAug 6, 2021, 8:58 AM IST

    বিয়ের আগেই শারীরিক সম্পর্ক, সইফের সঙ্গে চরম রোম্যান্সের পরও কিসের এত আফসোস করিনার

    বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিয়ের আগেই এত বড় মানুষটির সঙ্গেই চুটিয়ে শরীরী নেশা উপভোগ করেছেন করিনা। অন্যদিকে মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের সম্পর্কও নিয়েও ঠিক কতটা জলঘোলা হয়েছিল তা সকলেরই জানা। তবে জানেনকি, সইফের সঙ্গে চরম রোম্যান্স উপভোগ করেও আজও একটা বিষয়ে চরম আফসোস করিনার। 

  • Kareena Kapoor khan revealed how she had lots of pizzas during her pregnancy days BRD

    BollywoodAug 5, 2021, 10:03 AM IST

    করিনার এই গোপন সিক্রেট জানেন, কোন অজানা রহস্য নেটদুনিয়ায় ফাঁস করে দিলেন নবাব ঘরনি

     ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।  করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।  তবে এবার প্রকাশ্যেই বোমা ফাটালেন করিনা। নিজের সম্পর্কে এমন সিক্রেট ফাঁস করলেন যা সকলেরই জানা উচিত। রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় কী ফাঁস করলেন করিনা, জানলে চমকে যাবেন।

  • deepika padukone pregnancy news goes viral bjc

    BollywoodAug 2, 2021, 9:43 AM IST

    দীপিকা কি সত্যিই মা হতে চলেছেন, হাসপাতালের বাইরে ফ্রেমবন্দী তারকা জুটিকে ঘিরে জল্পনা

    কয়েকদিন আগেই সঞ্জয়লীলা বনশালির অফিসে দেখা করতে গিয়েছিলেন এই জুটি। সেখানেই দীপিকার পোশাক দেখে প্রশ্ন তুলেছিল নেট দুনিয়া। 

  • pregnant nusrat jahan opens up about her pregnancy journey on facebook live video BRD

    Bengali CinemaJul 26, 2021, 3:31 PM IST

    ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।
     

  • amid pregnancy nusrat jahan shares a painting of lovebirds on her instagram story BRD

    Bengali CinemaJul 22, 2021, 6:09 PM IST

    গা ঘেঁষে আদুরে ঠোঁটে ঘাড়ে চুম্বন, উষ্ণ ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে প্রেমের বার্তা

    আর মাত্র কয়েকটা মাস। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। এবছরের ইদে অন্যরকম নুসরতকে  দেখা গিয়েছে, পরিবারের সঙ্গে নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে ইদ পালন করলেন নুসরত, তা নিয়েও বাড়ছে ধোঁয়াশা। সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রামে দেওয়ালে গভীর প্রেমের বার্তা ফুটে  উঠেছে, শুধু তাই নয়, রং তুলির জাদুতেই জীবন্ত হয়ে উঠেছে লাভ বার্ডস।
     

  • amid pregnancy nusrat jahan spending her quality time with yash dasgupta s pet dog video Viral BRD

    Bengali CinemaJul 21, 2021, 10:48 AM IST

    ভরা মাসে যশের সন্তানকে নিয়ে সিনেমা দেখতে ব্যস্ত 'মম টু বি', নুসরতের কীর্তিতে শোরগোল

    দিন যত বাড়ছে সময় যেন একেবারে কমে আসছে। আর মাত্র দেড় মাস। তারপরেই সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। নিজের সন্তানের আগেই নুসরতের বাড়িতে আগমন হয়েছে নতুন অতিথির।  যশের পোষ্য হ্যাপি-র সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন নুসরত। সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা বলেছেন প্রেগন্যান্সির এই সময়টায় নুসরত ও যশ একসঙ্গেই আছেন।

  • Neha Dhupia and Angad Bedi Announces Her Second Pregnancy   With Adorable Pic on social media BRD

    BollywoodJul 19, 2021, 12:03 PM IST

    ফের দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, মেহেরকে কোলে নিয়েই 'Baby Bump' ধরে সুখবর দিলেন তারকা জুটি

    বি-টাউনের ঠোঁটকাটা, স্পষ্টবাদী তকমা রয়েছে বলি অভিনেত্রী নেহা ধুপিয়ার। কোনও অন্যায় মুখ বুজে সহ্য নয়, বরং অন্যায়ের প্রতিবাদে গর্জে ওঠা এটাই তার সহজাত। বলিউডের সাহসী অভিনেত্রী নাকি বিয়ের আগেই গর্ভবতী  হয়ে পড়েছিলেন। বি-টাউনের অন্দরে কাত পাতলেই শোনা গিয়েছিল সেই খবর। তারপরেই আর দেরি না করে দীর্ঘদিনের প্রেমিকের গলায় মালা দিয়েছিলেন নেহা ধুপিয়া।  বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে ফের লাইমলাইটে উঠে এসেছিলেন নায়িকা। এবার বিয়ের পর ফের মা হতে চলেছেন নেহা। কালো পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। মেয়ে মেহেরকে সঙ্গে নিয়েই খুশির খবর ভক্তদের জানালেন নেহা ও অঙ্গদ।